সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

উজ্জ্বল হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও বিচার দাবি  

ছবি: প্রতিদিনের সংবাদ

জামালপুরের সরিষাবাড়ীতে স্কুলশিক্ষার্থী উজ্জল মিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও তাদের আইনের আওতায় এনে বিচার দাবি জানিয়েছেন এলাকাবাসী ও নিহতের স্বজনরা। শুক্রবার (১৯ এপ্রিল) সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রিজপাড় এলাকায় আয়োজিত মানববন্ধনে এসব দাবি জানানো হয়। মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ মার্চ মোবাইল ফোনে উজ্জ্বল মিয়াকে বাড়ী থেকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে খুনিরা। পরে তার লাশ সেপটিক ট্যাংকে লুকিয়ে রাখে। ঘটনার ৪দিন পর পুলিশের সহায়তায় ওই সেপটিক ট্যাংক থেকে উজ্জ্বলের লাশ উদ্ধার করা হয়।

উজ্জ্বল মিয়া চর বালিয়া গ্রামের উসর আলীর ছেলে। সে উপজেলার শেখ খলিলুর রহমান ভোকেশনাল ইন্সটিটিউটের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছিল।

এ ঘটনায় উজ্জ্বল মিয়ার বাবা উসর আলী বাদী হয়ে গত ১ এপ্রিল সরিষাবাড়ী থানায় ৯ জনকে আসামী করে মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভুক্ত আসামীদের মধ্যে চর বালিয়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে পরাণ মিয়া (২০), একই গ্রামের আব্দুল বারেকের ছেলে আবু সাঈদ (১৯) ও শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেনকে (১৮) গ্রেপ্তার করলেও এজাহারভুক্ত ডোয়াইল ইউনিয়নের ইউপি সদস্য আবদুল মালেকসহ বাকি আসামিরা অধরাই রয়ে গেছে। বাকি আসামিদের দ্রুত গ্রেপ্তার করে বিচার দাবি জানান বক্তারা। পরে মানববন্ধনে অংশগ্রহণকারীরা হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করে।

মানববন্ধনে যুবলীগ নেতা কেএম রফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার, রফিকুল ইসলাম, সোহেল রানা, আব্দুল হাই প্রমুখ বক্তব্য দেন।

মামলার বাদী ও উজ্জ্বল মিয়ার বাবা উসর আলী বলেন, ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে বিচার দাবি জানাই।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, মামলার প্রধান আসামি পরাণ মিয়াসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জামালপুর,সরিষাবাড়ী,উজ্জ্বল,হত্যা,মামলা,বিচার,দাবি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close