নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

নন্দীগ্রামে হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১ 

ছবি: প্রতীকী

বগুড়ার নন্দীগ্রামে মাদক কারবারির হামলায় নারীসহ তিনজন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন আজম বলেন, মারপিটের ঘটনায় থানায় মামলার পরই অভিযান চালিয়ে আসামি নামুইট এলাকার ওমর ফারুককে (৩৩) গ্রেপ্তার করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে। সে পৌরসভার নামুইট চকপাড়া মহল্লার বাসিন্দা। ২০১৬ সালে ফারুককে মাদকসহ গ্রেপ্তার করেছিল পুলিশ। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার নামুইট চকপাড়া এলাকায় দুই বৃদ্ধ-বদ্ধা ও তাদের পুত্রবধুর ওপর হামলা করে মাদক কারবারি ফারুক। তার বিরুদ্ধে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেন নামুইট চকপাড়ার সোহেল রানার স্ত্রী শাপলা বেগম। এরপর পুলিশ অভিযান চালিয়ে আসামী ফারুককে গ্রেপ্তার করে। হামলায় আহতরা হলেন- নামুইট চকপাড়ার ইসমাইল হোসেন (৬০), তার স্ত্রী সূর্য্যভান বেগম (৫২), তাদের পুত্রবধু শাপলা বেগম (৩৩)।

মামলার বিবরণে জানা যায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে ইসমাইল হোসেন বাড়ির পাশে বাঁশের বেড়া তৈরীর কাজ করছিলেন। হঠাৎই মাদক কারবারি ফারুক সেখানে গিয়ে হামলা করে। বেড়া ভাঙচুর করাসহ বৃদ্ধ ইসমাইলকে মারপিট ও শ্বাসরোধে হত্যার চেষ্টা করে। স্বামীকে বাঁচাতে স্ত্রী সূর্য্যভান এগিয়ে গেলে তাকে ধারালো হাসুয়ার কোপ দিলে হাতের আঙ্গুলে লাগে। শ^শুর-শাশুড়ির চিৎকারে পুত্রবধু শাপলা বেগম এগিয়ে গেলে তার মাথার চুলের মুঠি ধরে টানাহেঁচড়া করে মাটিতে ফেলে মারপিট করা হয়। এসময় শাপলার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,নন্দীগ্রাম,হামলা,মামলা,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close