গাজীপুর প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

গাজীপুরে ২২ বস্তা ভারতীয় চিনি জব্দ, এতিমখানায় বিতরণ

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুরের জয়দেবপুর বাজারে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ২২ বস্তা ভারতীয় চিনি জব্দ এবং এক দোকানীকে এক লাখ টাকা জরিমানা করেছেন। পরে জব্দ চিনি জেলার সরকারি শিশু পরিবার ও এতিমখানার বিতরণ করা হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাসিবুর রহমানের অভিযান পরিচালিত হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবুর রহমান বলেন, গাজীপুর জেলা শহরের জয়দেবপুর বাজারে অবৈধভাবে ভারতীয় চিনি বিক্রির বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানকালে বাজারের বাবুল স্টোর হতে ২২ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়। কোনো বৈধ ভাউচার না দেখাতে পারায় কৃষি বিপণন আইনে বাবুল স্টোরকে ১ লাখ টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

হাসিবুর রহমান আরো বলেন, জব্দ চিনি গাজীপুর মহানগরের ভানুয়া সরকারি শিশু পরিবার (বালিকা), গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কালনী দারুল ইসলাম এতিমখানা, একই ইউনিয়নের পারাগাও হাজী ঈমান উদ্দিন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা, আমজাদ হোসেন খান ও জেবুন্নেসা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় জব্দ চিনিগুলো বিতরণ করা হয়েছে। অবৈধ মজুদদারের বিরুদ্ধে গাজীপুর জেলা প্রশাসনের এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,চিনি,জব্দ,এতিমখানা,বিতরণ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close