নাটোর প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

নাটোরের লালপুর 

ভুয়া নিয়োগপত্রে টাকা হাতিয়ে নেওয়ার মামলায় গ্রেপ্তার ১ 

ছবি: প্রতীকি

নাটোরের লালপুরে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে ভুয়া নিয়োগপত্র তৈরি করে দশ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মিরন ইসলাম নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। এ সময় তার কাছ থেকে ভুয়া নিয়োগপত্র এবং কয়েকটি স্ট্যাম্প জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার মোহরকয়া ভাঙ্গাপাড়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মিরন ইসলাম একই এলাকার বাসিন্দা।শুক্রবার (১৯ এপ্রিল) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মওদুদ জানান, লালপুর উপজেলার মোহরকয় গ্রামের শফিকুল ইসলামের ছেলেকে সেনাবাহিনীতে চাকরির প্রলোভন দেখিয়ে একই এলাকার মিরন ইসলাম ১০ লাখ টাকা দাবি করে। পরে মিলনকে নগদ পাঁচ লাখ কুড়ি হাজার টাকা ও ৫ লাখ টাকার চেক দেন শফিকুল। এরপর মিলন একটি ভুয়া নিয়োগপত্র তৈরি করে শফিকুলের ছেলেকে দেন। নির্ধারিত দিনে শফিকুল তার ছেলেকে নিয়ে চট্টগ্রাম বায়েজিদ ক্যান্টনমেন্টে যোগদান করতে গিয়ে জানতে পারেন মিরনের দেওয়া নিয়োগপত্রটি ভুয়া।

পরবর্তীতে শফিকুল লালপুর ফিরে মিরনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা করেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে র‌্যাব অভিযান চালিয়ে মিরনকে গ্রেপ্তার করে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close