দিনাজপুর প্রতিনিধি

  ১৭ এপ্রিল, ২০২৪

বিরলে নাশকতা মামলা

জেলা বিএনপির সহ-সভাপতিসহ ৫ নেতাকর্মী কারাগারে

ছবি: প্রতিদিনের সংবাদ

দিনাজপুর জেলার বিরল উপজেলায় নাশকতা ও গাড়ি ভাঙচুরের মামলায় জেলা বিএনপির সহ-সভাপতি মোজাহারুল ইসলাম ও ধর্মপুর ইউপি চেয়ারম্যান নুর ইসলামসহ বিএনপির ৫ নেতাকর্মীর জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে বিএনপির নেতাকর্মী জেলা ও দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে জেলা ও দায়রা জজ যাবিদ হোসেন তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে পাঠানো বিএনপির নেতাকর্মীরা হলেন-দিনাজপুর জেলা বিএনপির সহ-সভাপতি মোজাহারুল ইসলাম, বিরল উপজেলা যুবদলের আহ্বায়ক নুর ইসলাম, বিরল উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মমিনুল ইসলাম, বিএনপি নেতা আরমান আলী, মোমিন ও হাসিনুর রহমান পায়েল।

এর আগে, ২৮ ফেব্রুয়ারি তারিখ হাইকোর্ট থেকে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন তারা।

এজাহার সূত্রে জানা গেছে, গত ২০২৩ সালের ৩১ অক্টোবর বেলা ১১টার দিকে বিরল উপজেলার তৈয়বপুর এলাকায় আলী পেট্রোল পাম্পের পাশে পাকা রাস্তার ওপর একটি ট্রাক ভাঙচুর করে। পরে ট্রাকের চালক লিটন ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে বিরল থানায় একটি এজাহার দাখিল করেন।

আসামি পক্ষের আইনজীবী ছিলেন একরামুল আমিন, রাশেদুল ইসলাম মানিকসহ আরো কয়েকজন আইনজীবী। অন্যদিকে দিনাজপুর জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুলকে নাশকতার অন্য একটি মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনাজপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close