শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০২৪

ভগবাননগরে যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৬

ছবি: প্রতিদিনের সংবাদ

ঝিনাইদহের শৈলকুপার ভগবাননগর গ্রামে স্বাধীন বিশ্বাস (২৪) নামের যুবককে পিটিয়ে হত্যার মামলায় ৬ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬। সোমবার (১৫ এপ্রিল) ঝিনাইদহ ও মাগুরা জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে এক সংবাদ সম্মেলনে র‌্যাব এসব তথ্য জানিয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- ভগবাননগর গ্রামের সজীব বিশ্বাস (২০), বিজয় বিশ্বাস (১৮), সুশান্ত বিশ্বাস (৩৫), সুভাষ বিশ্বাস (৪০), প্রসেনজিৎ বিশ্বাস (২৬) ও পলাশ বিশ্বাস (১৬)।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার মেজর নাঈম আহমেদ জানান, চড়কপূজা উপলক্ষে ভগবাননগর গ্রামের আদিবাসী পল্লিতে রবিবার (১৪ এপ্রিল) দুপুরে কাদা খেলা নিয়ে স্থানীয় কালী মন্দিরের পাশে সুনিল বিশ্বাসের সঙ্গে শান্তি বিশ্বাস, শিপন বিশ্বাস ও টিপন বিশ্বাসের কথা-কাটাকাটি হয়। এ নিয়ে ঘটনার দিন রাতে সুনিল স্থানীয় একটি দোকানে গেলে তাকে মারধর করে প্রতিপক্ষের সমর্থকরা। এ সময় সুনিলের ছেলে স্বাধীনকেও পিটিয়ে আহত করেন তারা। পরে স্বাধীনকে উদ্ধার করে জেলার সদর হাসপাতালে নেন স্থানীয় লোকজন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

মেজর নাঈম আহমেদ আরো বলেন, এই ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে শৈলকুপা থানায় ১৪ জনের নামসহ অজ্ঞাতনামা আরো ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা করেন। এরই প্রেক্ষিতে গত সোমবার দিন ও রাতের বিভিন্ন সময়ে জেলার ভাটই বাজার, শৈলকুপা থানার বিভিন্ন এলাকা ও মাগুরা জেলার কয়েকটি স্থান থেকে এজাহারভুক্ত ৬ আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে শৈলকুপা থানায় সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান আছে বলে জানান তিনি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঝিনাইদহ,শৈলকুপা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close