সাইফুর রহিম শাহীন, কক্সবাজার

  ১৬ এপ্রিল, ২০২৪

কক্সবাজারের উখিয়া

বন কর্মকর্তা হত্যা মামলাসহ পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

ছবি: প্রতীকি

কক্সবাজারের উখিয়ায় আলোচিত ও চাঞ্চল্যকর বন বিট কর্মকর্তা সাজ্জাদুজ্জামান হত্যার অন্যতম প্রধান পরিকল্পনাকারী কামালসহ দুজন এবং পৃথক আরেকটি অভিযানে একটি বিদেশী পিস্তল ও দেশীয় তৈরী রিভলবারসহ দুই অস্ত্রধারী ব্যক্তিকে গ্রেপ্তার করছে র‌্যাব-১৫।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে কক্সবাজার সদরে র‌্যাব-১৫ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন অধিনায়ক লে. কর্নেল এইচ এম সাজ্জাদ হোসেন। তিনি জানান, সোমবার (১৫ এপ্রিল) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক স্থান থেকে হত্যার মূল পরিকল্পনাকারী কামালকে চট্টগ্রাম সীতাকুণ্ড এবং হত্যার সহযোগী হেলালকে উখিয়া কোটবাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এ সময় পৃথক আরেকটি অভিযানে ২টি আগ্নেয়াস্ত্র ও ৯ রাউন্ড গোলাবারুদসহ কক্সবাজার সদর এলাকার ডাকাতি, ছিনতাই, ভাড়াটে সন্ত্রাসী হিসেবে পরিচিত দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৫।

এর আগে, ৩১ মার্চ রাত সাড়ে ৩টার দিকে উখিয়ার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় পাহাড় কেটে মাটি পাচার করছিল দুর্বৃত্তরা। খবর পেয়ে বনবিভাগের দোছড়ি বিটের কর্মকর্তা সাজ্জাদুজ্জামান সজলসহ কয়েকজন বনকর্মী ঘটনাস্থলে যান। এ সময় তিনিসহ মোটরসাইকেল আরোহী দুজনকে পাচারকারীদের মাটিভর্তি ডাম্পট্রাক চাপা দেয়। এতে সাজ্জাদুজ্জামান ঘটনাস্থলে মারা যান এবং মোহাম্মদ আলী নামের এক বনরক্ষী আহত হন।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,উখিয়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close