কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০২৪

কেন্দুয়ায় রাস্তার মাটি কেটে পুকুর, ৫০ পরিবার ভোগান্তিতে

নেত্রকোনার কেন্দুয়ায় রাস্তার মাটি কেটে করা হয়েছে পুকুর। ছবি: প্রতিদিনের সংবাদ 

নেত্রকোনার কেন্দুয়ায় কয়েকজন প্রভাবশালী একটি কাঁচা রাস্তার পাশে মাটি কেটে পুকুর খনন করায় অন্তত ৫০টি পরিবার চলাচলে ভোগান্তিতে রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি কেন্দুয়ার নওপাড়া ইউনিয়নের শিমুলাটিয়া গ্রামে। এ ঘটনায় গত শুক্রবার স্থানীয় পারভেজ মিয়া কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) পর্যন্ত এর কোনো সুরাহা হয়নি বলে জানা গেছে।

অভিযোগে পারভেজ মিয়া উল্লেখ করেন, নওপাড়া ইউনিয়নে শিমুলাটিয়া গ্রামের মাসুদ রানা এবং হায়দার মিয়া পাঠান বাড়ির সামনে ব্যক্তি মালিকানা এবং কাঁচা রাস্তার মাটি কেটে পুকুর খনন করেছেন। এতে একই গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, ইউপি সদস্য নূর আলম বেপারী, মোজাম্মেল হক, সাইকুল ইসলাম, আসাদুজ্জামানসহ অন্তত ৫০টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তিতে পরিবারগুলো। চলাচলের রাস্তা পাশে মাটি কেটে পুকুর খননে নিষেধ করায় বিবাদীরা পারভেজ মিয়াকে মারপিট করেছে বলেও অভিযোগে উল্লেখ করেন তিনি।

এ বিষয়ে মাসুদ রানার মোবাইলে কল করলে তিনি রিসিভ করেননি।

এ ব্যাপারে নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারোয়ার জাহান কাউছার বলেন, শুনেছি মাসুদ রানারা চলাচলের রাস্তা কেটে ফেলেছে। কিন্তু ঈদের ব্যস্ত থাকায় ঘটনাস্থলে যেতে পারিনি।

কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমদাদুল হক তালুকদার অভিযোগের বিষয়ে বলেন, অভিযোগ পেয়েছি। সহকারী কমিশনার ভূমিকে তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নিতে বলেছি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেত্রকোনা,কেন্দুয়া,রাস্তা,মাটি,পুকুর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close