কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২৪

কুমারখালীতে শর্টসার্কিটের আগুনে পুড়ল কৃষকের বসতঘর

আগুনে পুড়ে যাওয়া শাহিন শেখের ঘর ও মালামাল।ছবি: প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার কুমারখালীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটে সৃষ্ট আগুনে পুড়ে গেছে এক কৃষকের একটি বসতঘর। এতে প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন বাড়ির মালিক।বুধবার (৩ এপ্রিল) বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার বাগুলাট ইউনিয়নের নাতুরিয়া গ্রামের শাহিন শেখের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক শাহিন শেখ পেশায় একজন কৃষক।

স্থানীয় বাসিন্দারা জানান, বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে শাহিন শেখের বাড়িতে আগুন লাগে। এ সময় খবর পেয়ে ফায়ার সার্ভিস ইউনিয়টের সদস্য ও গ্রামের লোকজনের যৌথভাবে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে আগুনে পুড়ে যায় শাহিন শেখের বারান্দাসহ ঘর ও ভেতরের মালামাল।

আগুন লাগা প্রসঙ্গে শাহিন শেখ জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে আমার ধারণা। আগুনে আমার একটি ঘর ও বারান্দা পুড়ে ছাই হয়েছে। এ ছাড়া, ফ্রিজ, খাট, গ্যাসের চুলা, সেলাই মেশিন ও নগদ টাকাসহ অন্যান্য আসবাবপত্র ভস্মীভূত হয়েছে৷ এতে আমার প্রায় আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে।

কুমারখালী ফায়ার সার্ভিসের দায়িত্বরত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন বলেন, দেড় ঘন্টার প্রচেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আসে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,কুমারখালী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close