বগুড়া প্রতিনিধি

  ০১ এপ্রিল, ২০২৪

নন্দীগ্রামে দুই কিশোরকে নির্যাতন, গ্রেপ্তার ২

ছবি: প্রতীকী

বগুড়ার নন্দীগ্রামে ২০০ টাকা চুরির অপবাদে দুই কিশোরকে প্রকাশ্যে মারপিটের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজন হলেন নন্দীগ্রাম নামুইট এলাকার নজরুল ইসলাম (৫৫) ও লিটন প্রামাণিক কাত্তু (৩২)

সোমবার (১ এপ্রিল) তাদের জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন। তিনি জানান, রবিবার রাত ১১টার দিকে ঘটনাটি জানতে পেরে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হয়েছে। চুরির অপবাদে গাছে বেঁধে হেনস্তা ও নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে, গত বুধবার রবিবার নন্দীগ্রামের নামুইট তিনমাথা বাজারে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার দুই কিশোর উপজেলার তারাটিয়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে মুর্শিদুল ও ভাটরা গ্রামের মিজানুর রহমানের ছেলে সুমন। তাদের মারপিট ও নির্যাতনের একাধিক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, নন্দীগ্রাম পৌর এলাকার নামুইট তিনমাথা বাজারে নতুন মসজিদের দানবাক্স থেকে টাকা চুরির অভিযোগ তুলে দুই কিশোরকে রাস্তা থেকে ধরে নিয়ে যান গ্রামের মোড়ল নজরুলসহ কয়েকজন। তাদের গাছে বেঁধে হেনস্তার সময় গ্রাম্য মোড়লদের হাতে-পায়ে ধরেও রক্ষা পায়নি ওই দুই কিশোর। পরে তাদের লাঠি দিয়ে মারপিট করে ওই প্রভাবশালীরা। সড়কের মোড়ে নির্যাতনের সময় এলাকার মানুষ ভিড় করলেও দুই কিশোরকে বাঁচাতে এগিয়ে আসেনি কেউ যা ভিডিও চিত্রে দেখা গেছে।

গ্রাম্য মোড়লরা দাবি করেন, ফজর নামাজ শেষে মসজিদ থেকে মুসল্লিরা চলে যাওয়ার পর দুই কিশোর দানবাক্স থেকে টাকা চুরি করে। তাদের শাসন করে ছেড়ে দেওয়া হয়।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,নন্দীগ্রাম,কিশোর,নির্যাতন,গ্রেপ্তার
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close