ফেনী প্রতিনিধি

  ৩১ মার্চ, ২০২৪

ফেনীতে আন্তঃজেলা গাড়ি চোরচক্রের পাঁচ সদস্য গ্রেপ্তার 

ছবি: প্রতিদিনের সংবাদ

ফেনীতে চুরি হওয়া পিকআপের ২১ টুকরোসহ আন্তঃজেলা গাড়ি চোরচক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। শনিবার (৩০ মার্চ) রাত ১০টার দিকে সোনাগাজীর তুলাবাড়িয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রবিবার (৩১ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন ফেনীর পুলিশ সুপার জাকির হাসান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন সালাউদ্দিন কাদের নিশান, আব্দুল আজিজ তারেক ওরফে লেংড়া তারেক, মো. হাসান, ফরহাদুল ইসলাম ফয়সাল। এরা ফেনী, নোয়াখালী, চট্টগ্রাম ও কুমিল্লা জেলার বাসিন্দা।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড তুলাতলীর আকাশ ডেন্টিং ওয়ার্কসপের মালিক আজাদ হোসেন আকাশকে (২৩) আটক করা হয়। এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী একটি পিকআপ গাড়ির টুকরো করা ২১ অংশ উদ্ধার করা হয়। ঘটনায় সঙ্গে আরও চারজন জড়িত বলে স্বীকার করেন তিনি। এরপর পুলিশ বাকিদের গ্রেপ্তার করে। এ ঘটনার পুলিশ বাদি হয়ে মামলা করেছে।

এর আগে গত ২৮ মার্চ চট্টগ্রামের হালিশহর এলাকা থেকে চক্রটি গাড়িটি চুরি করে বিক্রির উদ্দেশ্যে সোনাগাজীর আকাশ ডেন্টিং ওয়ার্কসপে এনে ২১ টুকরা করে রাখা হয়। চক্রটি গাড়ি চুরি করে এনে টুকরো টুকরো করে খুচরা যন্ত্রাংশ বিক্রি করত।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফেনী,গাড়ি চোরচক্র,চুরি হওয়া পিকআপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close