পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

  ৩০ মার্চ, ২০২৪

৯৯৯ নম্বরে কল করে ধর্ষণের হাত থেকে রক্ষা দুই কলেজছাত্রীর, আটক ৩ 

ছবি: প্রতীকী

খুলনার পাইকগাছায় ৯৯৯ নম্বরে কল করে থানা পুলিশের তড়িৎ পদক্ষেপে ধর্ষণের হাত থেকে রক্ষা পেয়েছে দুই কলেজছাত্রী। এ ঘটনায় পুলিশ ৩ জনকে আটক ও ভুক্তভোগীদের উদ্ধার করেছে। শনিবার (৩০ মার্চ) আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদ শেষে ভুক্তভোগীদের বাবা-মায়ের জিম্মায় দেওয়া হয়েছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নির্মাণাধীন কৃষি কলেজের মহিলা হোস্টেলের ৪তলা ভবন থেকে মেয়ে দুটিকে উদ্ধার ও ৩ জন পুরুষকে আটক করে পুলিশ। খুলনা বয়রা সরকারি মহিলা কলেজের ২ ছাত্রী বৃহস্পতিবার পাইকগাছায় বেড়াতে আসে। শুক্রবার সন্ধ্যার দিকে ৪টি ছেলের সঙ্গে পরিচয় হয় তাদের। এ পরিচয়ে তারা মেয়ে দুটিকে নির্মাণাধীন কৃষি কলেজের মহিলা হোস্টেলে থাকার ব্যবস্থা করে সংশ্লিষ্ট নৈশ প্রহরীর মাধ্যমে। গতকাল শুক্রবার রাত ১২টার পর ওই চার বন্ধু যায় হোস্টেলে। নানা ছলাকলা অবলম্বনে তাদের ধর্ষণের চেষ্টা করে। অবস্থা বে-গতিক দেখে এ সময় তারা ৯৯৯ নম্বরে কল করে সাহায্য চায়।

জাতীয় জরুরি নম্বর ৯৯৯ এ সংবাদ পেয়ে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ৩ জনকে আটক ও ভুক্তভেঅগীদের উদ্ধার করে থানায় নিয়ে আসেন। একজন পালিয়ে যায়। আটক ব্যক্তিরা হলেন- কয়রা উপজেলার আল আমিন মোড়ল (২৫), রামপাল উপজেলার বাগেরহাট উত্তর বাশতলা গ্রামের রুবেল শেখ (২৫), কলেজের নৈশ প্রহরী ও আশাশুনি উপজেলার নাকতাড়া গ্রামের নুর মোহম্মদ (৪৮), ও রামপালের সোনাতুনিয়ার জাহিদ শেখ (২২) (পলাতক)। একজন মেয়ের বাবা বাদী হয়ে ৪ জনের নামে থানায় মামলা করেছেন বলে জানান পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,পাইকগাছা,৯৯৯,জরুরি,ধর্ষণ,উদ্ধার,রক্ষা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close