reporterঅনলাইন ডেস্ক
  ৩০ মার্চ, ২০২৪

ফ্রি ফায়ার খেলার সময় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

রেললাইনে বসে মোবাইল ফোনে ফ্রি ফায়ার খেলার সময় জিহান (১৭) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। খেলার সময় ট্রেন খুব কাছে চলে আসলে দ্রুত সরে যাওয়ার জন্য দৌড় দিলেও শেষ রক্ষা হয়নি। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে যায় জিহান। পড়ে হাসপাতালে নেওয়ার পথেই প্রাণ হারায় জিহান।

শনিবার (৩০ মার্চ) সকালে জয়পুরহাট শহরের বিশ্বাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সান্তাহার রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত সৈয়দ জিহান ওই এলাকার সৈয়দ সুজনের ছেলে। সে শহরের জয়পুরহাট মহাবিদ্যালয়ের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা বলেন, খুব সকালে জিহান বাড়ির পাশে রেললাইনে বসে মোবাইলে ফ্রি ফায়ার খেলছিল। তাই ট্রেনের শব্দ হয়তো শুনতে পায়নি। ট্রেন খুব কাছাকাছি চলে এলে সে দৌড়ে সরে যাওয়ার আগেই ট্রেনটি তাকে ধাক্কা দেয়। এতে লাইন থেকে সিটকে পড়ে তার মাথা ফেটে যায়। এরপর জিহানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

সান্তাহার রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছেলেটিকে বগুড়া হাসপাতালে নেওয়ার পথে মারা গেছে। তার মরদেহ পরিবারের সদস্যরা নিয়ে গেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close