লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি

  ০৫ মার্চ, ২০২৪

লোহাগাড়ায় আগুনে পুড়ল ১৫ দোকান ও বসতঘর 

ছবি: প্রতিদিনের সংবাদ

চট্টগ্রামের লোহাগাড়ায় বড়হাতিয়া মনু ফকির বাজারে ১৫টি দোকান এবং একই ইউনিয়নে কুমিরাঘোনা হামিদুল্লাহ মুন্সীপাড়ায় এক বসতঘর পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৫ মার্চ) ভোরের দিকে পৃথক এই দুই স্থানে আগুনের এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্তরা হলেন- মিজান (মুরগির দোকান), পরিমল শীল (সেলুন), আমিন (ভাতঘর), কর্মকার (কামার), জসিম (মুরগির দোকান), আবদুর রহিম (গুদাম), শাহ আলম (মুদির দোকান), মফিজুর রহমান (তরকারি দোকান), আমিন (জেনারেটর), খোকন বড়ুয়া (শুটকির দোকান), নাজিম উদ্দিন (চায়ের দোকান), সিএনজি অফিস, আবদুল হাফেজ (চায়ের দোকান), আমিন শরীফ (জমিদার), ইউসুফ (পান সুপারি দোকান) এবং ক্ষতিগ্রস্ত বসতঘরের মালিক আবদুল হাফেজ।

বড়হাতিয়া মনুফকির বাজার ব্যবসায়ী সমিতির সদস্য সচিব খোকন চন্দ্র দাশ জানান, গতকাল মঙ্গলবার ভোর ৫টার দিকে আবদুল হাফেজের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানা গেছে। আগুনে মুহূর্তের মধ্যে ১৫টির মতো দোকান পুড়ে গেছে। এতে প্রায় সাড়ে ৩২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

লোহাগাড়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রুবেল জানান, দোকানে আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়। মনুফকির হাটে ১৫টি দোকান পুড়ে গেছে এবং কুমিরাঘোনা মোরশেদের বসতঘরে আগুন লাগলে সেটিও নিয়ন্ত্রণে আনার চেষ্টা করা হয়।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া জানান, যতটুকু সম্ভব ব্যবসায়ীদের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,লোহাগাড়া,আগুন,দোকান,বসতঘর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close