মাদারীপুর প্রতিনিধি

  ০৪ মার্চ, ২০২৪

শিবচরে বাসচাপায় প্রাণ গেল বাইকচালকের

ছবি: প্রতিদিনের সংবাদ

ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের মাদারীপুরের শিবচরে বাসচাপায় শহিদ সরদার (৩৬) নামের এক বাইকচালক প্রাণ হারিয়েছেন। তিনি ফরিদপুর থেকে ঢাকা যাচ্ছিলেন। নিহত শহিদ সরদার ফরিদপুরের সালথা উপজেলার জুগিরকান্দা এলাকার মান্নান সরদারের ছেলে। সোমবার (৪ মার্চ) সকালে উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর এলাকার ৫ নম্বর সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার সকালে শহিদ সরদার মোটরসাইকেলযোগে ফরিদপুর থেকে ঢাকা যাচ্ছিল। তার মোটরসাইকেলটি ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর এলাকার ৫ নম্বর সেতু এলাকায় এলে পেছন থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলটি ছিটকে সড়কের ডিভাইডারে সজোরে আছড়ে পড়ে আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই শহিদ সরদারের মৃত্যু হয়। খবর পেয়ে শিবচর হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল আহমেদ বলেন, বাসচাপায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেছে। ঘটনাস্থলেই চালকের মৃত্যু হয়েছে। তবে কোন পরিবহনের সঙ্গে দুর্ঘটনা ঘটেছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদারীপুর,শিবচর,দুর্ঘটনা,বাসচাপায়,আরোহী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close