হাতিয়া (নোয়াখালী) প্রতিনিধি

  ০৪ মার্চ, ২০২৪

নকল সরবরাহের দায়ে হল সুপার বরখাস্ত

ছবি: প্রতীকী

নোয়াখালীর হাতিয়ায় দাখিল পরীক্ষায় নকল সরবরাহের অভিযোগে হল সুপারকে দায়িত্ব থেকে অপসারণ ও কেন্দ্রের পিয়নকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রবিবার রাত ৯টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী এ রায় দেন। ওই পিয়ন চরচেঙ্গা এলাকার বাসিন্দা। মাওলানা জোবায়ের চরচেঙ্গা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ।

এর আগে, গতকাল রবিবার উপজেলার জাহাজমারা মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষার ইংরেজি প্রথম পত্রের প্রশ্নের সমাধানসহ পিয়নকে আটক করে পুলিশে সোপর্দ করেন সংশ্লিষ্ট কেন্দ্রের কর্মকর্তা। পরে পল্লিউন্নয়ন কর্মকর্তা শফিকুল ইসলাম ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় হল সুপার ও চরচেঙ্গা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জোবায়েরকে বহিষ্কার করেন।

এদিকে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্তদের অনিয়মে ফাঁস করা প্রশ্নের সমাধান এবং এটি কেন্দ্রে সরবরাহের ক্ষেত্রে চরচেঙ্গা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার দুজন শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। একজন হলেন শরীর চর্চা বিভাগের শিক্ষক ফজলে এলাহি বেলাল। আরেকজন হলেন ইংরেজি প্রভাষক মোয়াজ্জেম হোসেন মামুন। এদের ব্যাপারে কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী জানান, এদের ডেকে এনে বিষয়টি খতিয়ে দেখব।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,হাতিয়া,নকল,বরখাস্ত,হল সুপার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close