মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ০৩ মার্চ, ২০২৪

স্ত্রীর অভিযোগ

মাধবপুরে মোবাইলে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা

ছবি: প্রতীকী

হবিগঞ্জের মাধবপুরে নোয়াপাড়া চা বাগানের রঘুনন্দন জঙ্গল থেকে ফজল মিয়া (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৩ মার্চ) দুপুরে মাধবপুর থানা পুলিশ নোয়াপাড়া চা বাগানের পূর্ব রঘুনন্দন জঙ্গল থেকে তার লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রীর অভিযোগ, তার স্বামী ফজল মিয়াকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ফজল মিয়া উপজেলার মাদারগড়া গ্রামের মৃত ইয়াকুব মিয়ার ছেলে। নিহতের স্ত্রী নাজমা বেগম জানান, শনিবার বিকেলে উপজেলার বেঙ্গাডুবা গ্রামের ইদ্রিস মিয়া নামে এক ব্যক্তি তার স্বামীকে ফোন দিয়ে জরুরি দেখা করতে বলে। তার ফোন পেয়ে ফজল মিয়া তার সঙ্গে নোয়াপাড়া চা বাগানের দিকে চলে যায়। বিকেল ৬টা দিকে ফজল মিয়া মোবাইলে কল দিলে বন্ধ পাওয়া যায়।

এর পর থেকে ফজল মিয়ার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। রবিবার (৩ মার্চ) সকালে নোয়াপাড়া চা বাগানের পূর্বদিকে রঘুনন্দন জঙ্গলের ভেতরে রক্তাক্ত অবস্থায় তার লাশ পাওয়া গেছে। তার মাথায় ও মুখে অসংখ্য কোপের আঘাত রয়েছে।

খবর পেয়ে মাধবপুর চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান, ইউ/পি চেয়ারম্যান সৈয়দ আতাউল মোস্তফা সোহেল ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) দ্বীন মোহাম্মদ জানান, সুরতহালে লাশের মাথায় ও মুখে একাধিক স্থানে রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান জানান, ফজল মিয়ার মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হবিগঞ্জ,মাধবপুর,হত্যা,বাড়ি থেকে ডেকে নিয়ে,অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close