হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ০৩ মার্চ, ২০২৪

পুলিশ সুপার পরিচয় দেওয়া রাছেল গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের হাজীগঞ্জে মো. রাছেল পাটোয়ারী (২৮) নামের ভূয়া পুলিশ সুপারের (এসপি) জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত। শনিবার (২ মার্চ) আদালতে সোপর্দ করে আদালতে সোপর্দ করে হাজীগঞ্জ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ।

এর আগে বৃহস্পতিবার ভূয়া পুলিশ রাছেলকে হাজীগঞ্জ বাজার থেকে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয় ব্যবসায়ীরা। এ সময় তার কাছ থেকে দুটি চোরাই মোবাইল ফোন জব্দ করা হয়। রাছেল পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার চর বাকিলা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, রাছেল পাটোয়ারী নিজেকে মুঠোফোনে ও বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে গিয়েছে নিজেকে এসপি (পুলিশ সুপার) সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তার পরিচয় দিয়ে চুরিসহ মানুষের সঙ্গে প্রতারণা করে অভিযোগ রয়েছে। গত সপ্তাহে হাজীগঞ্জ থানা এলাকায় হৃদয়ের সেলুনে দাড়ি-গোঁফ কাটতে গিয়ে নিজেকে পুলিশের এসপি পরিচয় দেয় রাছেল। ওই সময় সেলুন কর্মীদের ব্যস্ততাকে কাজে লাগিয়ে সে দুইটি মোবাইল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সেলুন মালিক হৃদয়ের সন্দেহ হলে সে রাছেল সম্পর্কে জানতে খোঁজ-খবর নিতে থাকে। গত বৃহস্পতিবার রাছেল হাজীগঞ্জ বাজারের থানা এলাকায় আসলে হৃদয় জানতে পারে এবং লোকজন নিয়ে তাকে আটক করে পুলিশকে খবর দেয়। এ সময় তার কাছ থেকে দুইটি চোরাই মোবাইল ফোন জব্দ করা হয়। পরে পুলিশের কাছে স্বীকার করে রাছেল জানায়, সে নিজেকে পুলিশের বিভিন্ন পদধারী কর্মকর্তার পরিচয় দিয়ে দিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ জানান, রাছেল এর বিরুদ্ধে দেশের বিভিন্নস্থানে পুলিশের ভুয়া এসপি পরিচয়ে কয়েকটি মামলাও রয়েছে। বিকাশ বা অন্যান্য মোবাইল ব্যাংকিং অফিস থেকে কখনো গ্রাহকের পরিচয় ও পাসওয়ার্ড জানতে চায় না পুলিশ। যার জানতে চায়, তারা প্রতারক।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুরের হাজীগঞ্জে,ভূয়া পুলিশ সুপার,হাজীগঞ্জ থানা পুলিশ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close