শেরপুর (বগুড়া) প্রতিনিধি

  ০২ মার্চ, ২০২৪

বগুড়া

শেরপুরে লেখক-শিল্পী  ও সুধী সম্মেলন 

ছবি: প্রতিদিনের সংবাদ

বগুড়া শেরপুরে ‘লেখক-শিল্পী ও সুধী সম্মেলন-২০২৪’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০১ মার্চ) সকাল সাড়ে ১০টায় শহরের প্রোগ্রেসিভ স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গনে শেরপুর সংস্কৃতি পরিষদের আয়োজনে এ সম্মেলন হয়।

উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি নাহিদ হাসান রবিন। উদ্বোধন করেন শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুমন জিহাদী।

এতে প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না। প্রধান আলোচক ছিলেন কবি ও প্রাবন্ধিক শোয়েব শাহরিয়ার। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সিনিয়র সহসভাপতি লায়ন মো. আাতিকুর রহমান মিঠু, কবি ও সম্পাদক রবু শেঠ ও প্রত্যয় হামিদ। স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের সাধারণ সম্পাদক লতিফ আদনান। এই পর্বটি উপস্থাপনা করেন কবি এইচ আলীম।

বিভিন্ন বিষয়ে ২৭ জন গুণীজনকে সংগঠন কর্তৃক সম্মাননা প্রদান করা হয়েছে। সম্মাননা প্রদান পর্বে সভাপতিত্ব করেন এনডিপির পরিচালক মো. মোসলেহ উদ্দিন আহমেদ এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস.এম. রেজাউল করিম, বাংলাদেশ শিল্প ব্যাংকের সাবেক পরিচালক কে. এম. মাহবুবার রহমান হারেজ ও শেরপুরের সামিট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষা প্রশাসক সাইফুল ইসলাম লিপু। এই পর্বটি উপস্থাপনা করেন সংগঠনের সভাপতি কথাসাহিত্যিক নাহিদ হাসান রবিন।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া শেরপুর,লেখক-শিল্পী ও সুধী সম্মেলন-২০২৪,শেরপুর সংস্কৃতি পরিষদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close