ফরিদপুর প্রতিনিধি

  ০১ মার্চ, ২০২৪

ফরিদপুরে পুলিশের ওপর ‘হামলা’ চালিয়ে আসামি ছিনতাই

ছবি: সংগৃহীত

ফরিদপুরের সালথায় পুলিশের ওপর হামলা চালিয়ে তুরাপ মোল্যা (৪৫) নামে ওয়ারেন্টভুক্ত আসামিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (১ মার্চ) দুপুরের দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামের পশ্চিমপাড়া ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে। তুরাপ মোল্যা উপজেরার মাঝারদিয়া গ্রামের বাসিন্দা।

মাঝারদিয়া গ্রামের সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক হোসেন জানান, ২০২৩ সালের ফেব্রুয়ারিতে মাঝারদিয়া গ্রামের নুর আলম নামে এক ব্যক্তিকে ইতালি পাঠানোর কথা বলে লিবিয়ায় নিয়ে নির্যাতন করে হত্যা করা হয়।

সালথা থানার সহকারী উপপরিদর্শক( এএসআই) নাজমুল হোসেন এ বিষয়ে বলেন, আমাদের ওপর কোনো হামলা হয়নি। তুরাপকে গ্রেপ্তারের পর তার পরিবারের লোকজন এসে তুরাপকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তুরাপ উঠে দৌড়িয়ে পালিয়ে যায়।

পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়ার বিষয়টি অস্বীকার করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, তুরাপ মোল্যা বাড়িতে আছেন এমন খবর পেয়ে তার বাড়িতে গিয়ে তাকে গ্রেপ্তারের চেষ্টা করা হয়। তার হাতে হাতকড়াও পড়ানো হয়নি। এ সময় আসামির লোকজন এগিয়ে আসে।

ফরিদপুরের সহকারি পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) আসাদুজ্জামান শাকিল এ বিষয়ে বলেন, ইতিমধ্যে ওই আসামিকে ধরতে পুলিশের কয়েকটি টিম মাঠে নেমেছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ফরিদপুর,সালথায়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close