কুমিল্লা প্রতিনিধি

  ২৯ ফেব্রুয়ারি, ২০২৪

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন

‘নির্বাচনে অনিয়ম করার সুযোগ নেই’

ছবি: প্রতিদিনের সংবাদ

নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন, ‘কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে কোন প্রকার অনিয়ম করার সুযোগ নেই। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচন কমিশনের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।’

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে কুসিক উপনির্বাচনের আইনশৃঙ্খলা সভা ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী-নির্বাচনী এজেন্টের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার আনিছুর রহমান আরো বলেন, গত সিটি নির্বাচনের ফলাফলের মতই বিরতিহীনভাবে ফল প্রকাশ করা হবে। একাধিক কর্মকর্তা ফল প্রকাশের সময় থাকবেন। স্থানীয় প্রশাসন আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচন কর্মকর্তাদের কঠোর নির্দেশনা দেওয়া আছে। নির্বাচনের দিন কোন বিশৃঙ্খলা বা অনিয়ম দেখলেই তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। এ সময় তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিভিন্ন অভিযোগ শুনে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

এর আগে বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা সার্কিট হাউসে সিটি কর্পোরেশন উপনির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনার আনিছুর রহমান আইনশৃঙ্খলা সভায় অংশগ্রহণ করেন। আইনশৃঙ্খলা সভা শেষে একই স্থানে তিনি চার প্রার্থীকে নিয়ে মতবিনিময় করেন।

কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান। এ ছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোংনে থোয়াই মারমাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাহী ম্যাজিষ্ট্রেটসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close