যশোর প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে যুবক খুন

ছবি: সংগৃহীত

যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আকাশ হোসেন (২৮) নামে যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) মধ্য রাতের দিকে শহরের বটতলা মসজিদ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আকাশ হোসেন শহরের শংকরপুর বটতলা মসজিদ এলাকার তোতা মিয়ার ছেলে।

আকাশের স্বজনরা অভিযোগ করে জানান, ফেসবুকে একটি পোস্টে কমেন্টস করা নিয়ে একই এলাকার তানভিরের সঙ্গে তার বিরোধ ছিল। এ নিয়ে তানভির তাকে হত্যার হুমকিও দিয়েছিল। মঙ্গলবার মধ্য রাতের দিকে তাকে মোবাইল ফোনে কল করে ডেকে নিয়ে যায় একই এলাকার সাব্বির ও তানভির। পরে তাদের সহযোগীরা আকাশকে বেধড়ক মারধর ও ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জরুরী বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, নিহতের গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক মৃত্যুর তথ্যটি নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক দল অভিযান শুরু করেছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close