মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

সিংগাইরে কুদ্দুস হত্যা মামলার ৭ আসামি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

মানিকগঞ্জের সিংগাইরে ব্যবসায়ী আব্দুল কুদ্দুস হত্যা মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল বুধবার দুপুরে মানিকগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার সুজন সরকার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান। এর আগে গত মঙ্গলবার রাতে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নিহত আব্দুল কুদ্দুস সিংগাইর উপজেলার আটিপাড়া এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় সিরাজপুর বাজারে সারের ব্যবসা করতেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আবুল কালাম, আব্দুল গফুর, মিলন মিয়া, জুবায়ের হোসেন, মোখলেস মিয়া, আবুল হোসেন, এবং আওয়াল হোসেন।

পুলিশ জানান, জমি সংক্রান্ত জেরে ৩ ফেব্রুয়ারি রাত ৯টার দিকে মানিকগঞ্জের সিংগাইর আটিপাড়া দেওয়ানবাড়ী মসজিদের সামনে আব্দুল কুদ্দুসসহ বেশকয়েজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় আসামিরা। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪ ফেব্রুয়ারি আব্দুল কুদ্দুস মারা যান। এ ঘটনায় নিহতের স্ত্রী শিউলী বেগম বাদি হয়ে ১০-১২ জনকে আসামি করে সিংগাইর থানায় মামলা করেন।

সিংগাইর অতিরিক্তি পুলিশ সুপার সুজন সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির মাধ্যমে মঙ্গলবার রাতে মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলায় এখন পর্যন্ত ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জের সিংগাইর,ব্যবসায়ী আব্দুল কুদ্দুস হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close