বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

  ২৮ ফেব্রুয়ারি, ২০২৪

বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ১

ছবি: প্রতিদিনের সংবাদ

নওগাঁর বদলগাছীতে ৭২ কেজি গাঁজাসহ মো. মনির হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট র‌্যাব-৫। গত মঙ্গলবার রাতে একটি প্রাইভেট কারে গাঁজা নিয়ে যাওয়ার সময় উপজেলার চারমাথা নামক স্থান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল বুধবার বেলা ১১ টায় নওগাঁ সার্কিট হাউজে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এ তথ্য জানান।

গ্রেপ্তার মনির হোসেন সিলেট জেলার জৈন্তাপুর থানার কুচরাই গ্রামের মো. মোসলেমের ছেলে। পলাতক আলামগীরের বাড়ি লক্ষিপুর জেলার সদর থানার নন্দনপুর গ্রামে।

র‌্যাব-৫, কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছীর চারমাথা নামক স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশী করে র‌্যাব। এক পর্যায়ে একটি প্রাইভেট গাড়িতে লুকিয়ে ৭২ কেজি গাঁজা পরিবহনকালে মনিরকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে গাড়ির চালক আলমগীর কৌশলে পালিয়ে যায়। এ সময় ২টি মোবাইল, ৩টি সীমকার্ড ও মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৪ হাজার টাকা জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

বদলগাছী থানার ভারপাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মাহবুবুর আলম বলেন, এ ঘটনায় বুধবার (গতকাল) থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁর বদলগাছী,৭২ কেজি গাঁজা জব্দ,জয়পুরহাট র‌্যাব-৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close