বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

  ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

জমির জন্য স্ত্রীকে হাতুড়ি পেটা, মাথা ন্যাড়া

বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন স্বামীর মারধরে আহত পপি খাতুন। ছবি: প্রতিদিনের সংবাদ

পৈত্রিক জমি লিখে না দেওয়ায় পিটিয়ে স্ত্রীকে মাথার চুল কেটে নেড়া করে দিলেছেন স্বামী। গতকাল সোমবার সকালে ঘটনাটি ঘটেছে নাটোরের বাগাতিপাড়ার ফাগুয়াড়দিয়াড় ইউনিয়নের কলাবাড়িয়া গ্রামে।

পরে প্রতিবেশীরা খবর দিলে এসে গৃহবধূকে উদ্ধার করে সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা।

ভুক্তভোগী গৃহবধূর নাম পপি খাতুন (৪৯)। তিনি একই এলাকার আব্দুল লতিফের মেয়ে এবং মসে সরকারের স্ত্রী। প্রথমে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে পুলিশ। পরে পপি খাতুন তার বিরুদ্ধে মামলা করেন।

পপি খাতুন জানান, স্ত্রীর নামে থাকা পৈত্রিক প্রায়ই জমি লিখে দিতে হবে বলে তাকে চাপ দিতেন তার স্বামী। সোমবার একই কথা বলে তার ঘরে ঢুকে ওড়না দিয়ে দুই হাত বেঁধে রেখে শারীরিকভাবে নির্যাতন করে। পরে হাতুড়ি দিয়ে তার হাতে আঘাত করতে থাকেন। এ সময় চিৎকার করলে ব্লেড দিয়ে তার মুখ কেটে দেওয়ার হুমকি দেন মসে। একপর্যায়ে পপির মাথার চুল কেটে নেড়া করে দেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা রেজাউল করিম বলেন, ‘পপি খাতুনের শরীরে বিভিন্ন অংশে ও হাতে গুরুতর আঘাত পেয়েছেন। তবে হাত ভেঙে গেছে কি না তা এক্স-রে করলে জানা যাবে।

জানতে চাইলে বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ বলেন, ‘খবর পেয়ে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। মঙ্গলবার (আজ) সকালে আদালতের মাধ্যমে তাকে জেল-হাজতে প্রেরণ করা হবে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্বামীর মারধর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close