আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

আমতলী পৌর নির্বাচন 

প্রার্থীকে প্রচারে বাধা, কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ

ছবি: প্রতিদিনের সংবাদ

বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতীকের প্রার্থী মতিয়ার রহমানকে প্রচারে বাধা ও কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সন্ধ্যা ৭টায় মোবাইল প্রতীকের প্রার্থী মতিয়ার রহমান ৯ নম্বর ওয়ার্ডের ওয়াপদা বেড়িবাঁধের ওপর কর্মীসমর্থকদের নিয়ে প্রশাসনের হস্তক্ষেপ চেয়ে এই অভিযোগ করেন।

মতিয়ার রহমান বলেন, বিকেল ৪টার দিকে তার কর্মী-সমর্থকরা প্রচার চালাতে গেলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হ্যাঙ্গার প্রতীকের নাজমুল আহসান নান্নুর সমর্থক জি এম মুসার নেতৃত্বে প্রচারে বাধা দেওয়া হয়। এ সময় জিএম মুসার কর্মী-সমর্থকরা মোবাইল প্রতীকের সমর্থক নিজাম প্যাদা, রুবেল, ও ফারুককে মারধর করে আহত করেন।

খবর পেয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখোয়াত হোসেন তপু ও আমির সেরনিয়াবাত (ওসি তদন্ত) ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার আহ্বান জানান। কিন্তু দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ অবস্থায় সহকারী কমিশনার ভূমি আব্দুল্লাহ আল জাহের আমতলী থানার (ওসি) কাজি সাখোয়াত হোসেন দুপক্ষকে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে দুদিকে পাঠিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মোবাইল প্রতীকের প্রার্থী মতিয়ার রহমান বলেন, আমাকে ও আমার নেতাকর্মীদের ৯ নম্বর ওয়ার্ডে ঢুকতে দেবে না বলে জিএম মুসা হুমকি দিয়েছেন। আমি প্রশাসনের কাছে ফেয়ার ইলেকশন এবং আমি ও আমার নেতাকর্মীরা যাতে সুন্দরভাবে প্রচার চালাতে পারি তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। এ ব্যাপারে জিএম মুসার কাছে জানতে চাইলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখোয়াত হোসেন তপু বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে। মারধরের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আমতলী,বরগুনা,পৌরসভা,মোবাইল,প্রতীক,বাধা,মারধর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close