মানিকগঞ্জ প্রতিনিধি

  ২৬ ফেব্রুয়ারি, ২০২৪

মানিকগঞ্জের সিংগাইর

গার্মেন্টকর্মী ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

মানিকগঞ্জের সিংগাইরে গার্মেন্টকর্মী ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আবুল হোসেন (৪৫) কে গ্রেপ্তার করা হয়েছে। গত রবিবার রাতে সিংগাইরের ভূমদক্ষিণ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৪।

গ্রেপ্তার আবুল হোসেন উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

এজহারপত্রে জানা গেছে, ২০০৩ সালের ২৭ মে গার্মেন্টে কাজ শেষে বাড়ি ফেরার পথে আসামি আবুল হোসেন, মানিক মিয়া, আব্দুল খালেক ও আবুল কালাম ওই নারীকে অপহরণ করে। এবং ধল্লা এলাকার চকে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায় আসামিরা। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা ওই নারীকে সিংগাইর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর ঘটনার পর দিন ওই নারীর বাবা বাদি হয়ে আবুল হোসেনসহ বেশ কয়েকজনের নামে সিংগাইর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আসামি আবুল হোসেন ও মানিক মিয়াকে অভিযুক্ত করে আদালতে চার্শিট জমা দেন। মামলায় উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে ২০১৭ সালের ১৪ মে আদালতের বিচারক আসামিদের অনুপস্থিতে (আসামি পলাতক ছিল) যাবজ্জীবন প্রদান করেন।

র‌্যাব-৪ এর মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন জানান, আসামিরা সাজা এড়াতে মামলার পর থেকে পলাতক ছিলেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে রবিবার রাতে আবুল হোসেনকে গ্রেপ্তার করে আইনগত প্রক্রিয়া শেষে আদালতে পাঠানো হয়েছে। অপর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মানিক মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানিকগঞ্জের সিংগাই,গার্মেন্টকর্মী ধর্ষণ মামলা,সিংগাইর ভূমদক্ষিণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close