বেনাপোল (যশোর) প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

বেনাপোলে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

যশোরের বেনাপোলে সোনিয়া খাতুন মায়া (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালের দিকে বেনাপোল সীমান্তের বাহাদুরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সোনিয়া খাতুন মায়া রাঙামাটি জেলার বরকল থানার আমতলী গ্রামের আব্দুল আউয়াল চৌধুরীর মেয়ে এবং বাহাদুরপুর গ্রামের প্রবাসী নাজমুল হোসেনের স্ত্রী।

স্থানীয় ও নিহতের পরিবারের স্বজনরা জানান, গত ৭ মাস আগে সামাজিক মাধ্যমে (ফেইসবুক) প্রেমের সম্পর্কের পর উভয় পক্ষের সম্মতিতে বিয়ে হয় সোনিয়া খাতুন মায়ার। বিয়ের কয়েক মাস পরে পরিবারের স্বচ্ছলতা ফেরাতে বিদেশে চলে যান নাজমুল। স্বামী প্রবাসে যাওয়ার পর থেকেই প্রতিনিয়ত শ্বশুর শ্বাশুড়ির সঙ্গে বাকবিতন্ডা চলে আসছিলো ওই গৃহবধূর। এক পর্যায় শনিবার সকালের দিকে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় সোনিয়ার মরদেহ পাওয়া যায়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট এর পরে মৃত্যুর কারণ জানা যাবে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,বেনাপোল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close