নিজস্ব প্রতিবেদক

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকায় নাচোল সমিতির আড়ম্বরপূর্ণ পিকনিক

ঢাকায় বসবাসরত চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলবাসীকে নিয়ে ‘নাচোল উপজেলা সমিতি ঢাকা’র এক আড়ম্বরপূর্ণ ‘পিকনিক-২০২৪’ গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী রাজধানীর পার্শ্ববর্তী কেরানীগঞ্জের বামনসুরের কামালস রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে।

নাচোল উপজেলা সমিতির সভাপতি ও অতিরিক্ত পুলিশ সুপার (সিআইডি) মো. আতাউর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাট) আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। সপরিবারে অনুষ্ঠানস্থলে উপস্থিত হলে সংসদ সদস্য জিয়াউর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নাচোল কমিটির সাধারণ সম্পাদক মো. সাফির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম জেন্টু, কোষাধ্যক্ষ মো. রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাহাঙ্গীর কবির সিদ্দিক নয়ন এবং কার্যনির্বাহী সদস্য মো. দুরুল হুদা, মো. সফিকুল ইসলাম সফিক, মো. আমিনুল ইসলাম বকুল, মো. আতাউর রহমান তোতা, মো. শহিদুল ইসলাম ও হাসিনা খাতুন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কাউন্সিলর, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য ও দৈনিক প্রতিদিনের সংবাদের সিনিয়র সম্পাদনা সহকারী মো. ওবায়দুর রহমান ওবায়েদ। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম ও ইঞ্জিনিয়ার মসিদুল হকসহ আমন্ত্রিত অতিথিরা।

প্রধান অতিথির বক্তব্যে জিয়াউর রহমান ঢাকায় একখণ্ড নাচোল গড়ে তোলার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং তিনি নাচোল সমিতির পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। জিয়াউর রহমান বলেন, ‘ঢাকায় বসবাসকারী নাচোলবাসী এ ধরনের জাঁকমকপূর্ণ পিকনিক আয়োজন করেছেনÑ এটা অত্যন্ত গর্বের বিষয়। প্রধান অতিথি বলেন, আমি সবসময় ঢাকায় বসবাসকারী নাচোলবাসীর পাশে থাকব, ইনশাআল্লাহ।’

অনুষ্ঠানে বিনোদনের মধ্যে ছিল ছোট ছেলেমেয়েদের ফুটবল গোল করা, ক্রিকেট বলে স্ট্যাম্প ভাঙা, বড় মেয়েদের ফুটবল গোল করা, ক্রিকেট বলে স্ট্যাম্প ভাঙা ইত্যাদি। এছাড়া বিনোদনমূলক গানের আয়োজন করা হয়। এরপর শুরু হয় বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী। সব শেষে পিকনিকের বিশেষ আয়োজন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্রয়ে ২০টি আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা ছিল। সভাপতি আতাউর রহমানের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close