নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে মোবাইল বাড়ছে ছিনতাইকারীদের দৌরাত্ব

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর বাস ষ্ট্যান্ডে মোবাইল ছিনতাইকারীদের দৌরাত্ব বৃদ্ধি পেয়েছে। সন্ধ্যা নামার পর থেকে ছিনতাইকারীরা আরো বেশি বেপরোয়া হয়ে যায় অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

জানা গেছে, উপজেলার কাঁচপুর শিল্পাঞ্চল হওয়ার কারণে এই এলাকায় বহীরাগত লোকের বসবাস সব চেয়ে বেশি। ওই এলাকায় চোর, ছিনতাইকারী, পকেটমার সহ ঝগড়া বিবাদ, মারামারী-ঝগড়াঝাটির মতো ব্যাপার নিত্য ঘটনায় পরিনত হয়েছে। সম্প্রতি কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকায় মোবাইল ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে। কাঁচপুর সেতুর পূর্বপার্শের ঢালে গাড়ি থেকে যাত্রী ওঠা-নামার সময় সড়কের দুই পাশে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা বাসের জানালার পাশে বসে মোবাইল দেখতে থাকা যাত্রীদের মোবাইল ছিনতাই করে।

সোনারগাঁয়ের সেনপাড়া গ্রামের বাসিন্দা মাসুদা জানান, গত শুক্রবার সন্ধ্যায় দোয়েল পরিবহনের একটি বাসে চড়ে ঢাকার গুলিস্থান থেকে সোনারগাঁয়ের মোগরাপাড়া-চৌরাস্তা এলাকায় যাওয়ার সময় ছিনতাইকারীরা তার মোবাইল ছিনতাই করে। বাসটি কাঁচপুর সেতুর পূর্ব ঢালে যাত্রী নামানোর জন্য থামালে মুহুর্তের মধ্যে দুইজন ছিনতাইকারী বাসের জানালা দিয়ে মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়। সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

সোনারগাঁও দিঘীরপাড় এলাকার আরিফুজ্জামান জানান, কয়েকদিন আগে যাত্রীবাহী বাসে যাওয়ার সময় কাঁচপুর থেকে তার মোবাইলটি ছিনতাইকারীরা ছিনতাই করে। সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়রি করা হলেও কোনো সুরাহা হয়নি।

এদিকে স্থানীয়রা জানায়, ইদানিং কালে কাঁচপুর সেতুর ঢাল সহ সোনারগাঁ এলাকার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বিভিন্ন পয়েন্টে মোবাইল ছিনতাইয়ের ঘটনা বৃদ্ধি পেয়েছে। ভুক্তোভুগীরা মামলা করার পরও পুলিশ ভূমিকা না রাখার কারণে ছিনতাইকারীরা দিন দিন আরো বেপরোয়া হয়ে পরেছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, মহাসড়কের অপরাধ নিয়ন্ত্রনে নানামুখী পদক্ষেপ গ্রহণ করে কাজ শুরু হয়েছে। যদি কোনো অপরাধ নজরে আসে তাহলে দ্রুত ব্যবস্থা নেওয়া হয়।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নারায়ণগঞ্জের সোনারগাঁয়,কাঁচপুর বাস ষ্ট্যান্ড,মোবাইল ছিনতাইকারী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close