খাগড়াছড়ি প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

খাগড়াছড়ির পানছড়ি

পানছড়িতে নাসিরকে গুলির ঘটনায় বিক্ষোভ

উপজেলার মরাটিলা এলাকায় পাহাড়ি এক বাসিন্দা নাসিরকে গুলির ঘটনায় প্রতিবাদে শুক্রবার বিকেলে মানববন্ধন ও বিক্ষোভ করে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও অঙ্গ সংগঠন।  ছবি: প্রতিদিনের সংবাদ

খাগড়াছড়ি পানছড়ি উপজেলার মরাটিলা এলাকায় পাহাড়ি এক বাসিন্দা নাসিরকে গুলির ঘটনায় প্রতিবাদে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ-প্রসীত) দায়ী করে মানববন্ধন ও বিক্ষোভ করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ ও অঙ্গ সংগঠন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় পানছড়ি বাজারের বঙ্গবন্ধু স্কয়ার এলাকা থেকে বিক্ষোভ বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা স্কয়ারে এসে শেষ হয়। পরে মানববন্ধন হয়েছে।

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পানছড়ি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাসুদ আল রানার সঞ্চালনায় ও পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ পানছড়ি উপজেলা শাখার সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে বক্তব্য দেন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বর্তমান যুব পরিষদের কেন্দ্রীয় সভাপতি আসাদ উল্লাহ আসাদ, যুব পরিষদের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নজরুল ইসলাম মাসুদ প্রমুখ।

মানববন্ধনে বক্তরা নাসিরের ওপর গুলির ঘটনায় ইউপিডিএফ (প্রসীত) গ্রুপকে দায়ী করে শাস্তির দাবি জানান।

এ বিষয়ে জানতে চাইলে ইউপিডিএফের (প্রসীত) খাগড়াছড়ি জেলা সংগঠক অংগ্য মারমা বলেন, ‘এই ঘটনার সঙ্গে ইউপিডিএফের কোন সম্পৃক্ততা নাই।’

উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারি (সোমবার) রাতে পানছড়ির মরাটিলা এলাকায় নাসিরকে গুলি করে র্দুবৃত্তরা।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খাগড়াছড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close