মো.রকিবুল হাসান বিশ্বাস ,সিংগাইর (মানিকগঞ্জ)

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

মেলায় যাওয়াকে কেন্দ্র করে গৃহবধূর ‘আত্মহত্যা’

ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের সিংগাইরে মেলায় যাওয়াকে কেন্দ্র করে স্বামী স্ত্রীর মধ্য কথা কাটাকাটির জেরে অভিমান করে মায়া আক্তার(২০) নামের এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বায়রা ইউনিয়নের বাইমাইল (পশ্চিমপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত-মায়া আক্তার ওই এলাকার হযরত আলীর স্ত্রী। তিনি উপজেলার পার্শ্ববর্তী বলধারা ইউনিয়নের পারিল গ্রামের মাহবুব রহমানের মেয়ে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মায়া আক্তার তার স্বামী হযরতকে নিয়ে পার্শ্ববর্তী ভাষা শহিদ রফিকের বাড়ি মেলায় যেতে চায়। স্বামী মেলায় যেতে নিষেধ করেন। এতে দু,জনের মধ্য কথা কাটাকাটি হয়। এতে মায়া আক্তার অভিমান করে স্বামীর বসত বাড়ির পশ্চিম ভিটার টিনসেড ঘরে ডুকে ভিতর থেকে দরজা বন্ধ করে বিষপান করেন। কিছুক্ষণ পরে বাড়ির লোকজন ডাকাডাকি করে কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা খারাপ দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার্ড করেন। এ্যাম্বুলেন্স যোগে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। পরে মরদেহ স্বামীর বাড়ি নিলে থানা পুলিশ খবর পেয়ে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জিয়ারুল ইসলাম শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে অপমৃত্যু হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৃহবধূ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close