আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ২৩ ফেব্রুয়ারি, ২০২৪

আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বিরুদ্ধে অপপ্রচার  

ছবি: প্রতীকী

বরগুনার আমতলীতে আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীর বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচার করায় লজ্জায় মেয়েটির এখন স্কুলে যাওয়া বন্ধ হয়ে গেছে। এ ঘটনায় তার বাবা প্রতিকার চেয়ে গতকাল বৃহস্পতিবার আমতলীর ইউএনওর কাছে লিখিত অভিযোগ দিয়েছেন।

জানা গেছে, আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিণ তক্তাবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক শিক্ষার্থী স্কুলে আসা যাওয়ার পথে ওই গ্রামের জুয়েল হাওলাদার প্রায়ই যৌনহয়রানি করত। গত বুধবার সকালে মেয়েটি স্কুলে যাওয়ার পথে জুয়েল তাকে আপত্তিকর প্রস্তাব দেয়। মেয়েটি তার এ প্রস্তাবে রাজি না হওয়ায় পরের দিন জাহিদ, শান্ত রাব্বি, জহিরুল ইসলাম এবং রবিন নামে ৪-৫টি ফেসবুক আইডি থেকে মেয়েটি ৩ মাসের অন্তঃসত্তা বলে মিথ্যা অপপ্রচার চালায় এবং তা ভাইরাল করে। বিষয়টি মেয়ে এবং তার পরিবার জানার পর তারা এখন লোকলজ্জার ভয়ে ঘর থেকে বের হচ্ছে না।

ওই স্কুলছাত্রী বলেন, আপত্তিকর প্রস্তাবে রাজি না হওয়ায় তিনি আমার বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালান। আমি এ ঘটনার বিচার চাই। ওই ছাত্রীর মা-বাবাও এই ঘটনার বিচার চান।

জুয়েল হাওলাদার ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা অস্বীকার করে ফোন বন্ধ করে দেন।

আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আশরাফুল আলম বলেন, লিখিত অভিযোগ পেয়ে সহকারী কমিশনার (ভূমি) কে বিষয়টি দ্রুত তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,আমতলী,অপপ্রচার,আপত্তিকর প্রস্তাব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close