কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

শহীদ দিবসের অনুষ্ঠানে মেয়াদোত্তীর্ণ বিস্কুট সরবরাহ, জরিমানা

কটিয়াদীতে শহীদ দিবসের অনুষ্ঠানে মেয়াদোত্তীর্ণ বিস্কুট সরবরাহের অভিযোগে ব্যবসায়ীকে জরিমানা করা হয়। ছবি: প্রতিদিনের সংবাদ

কিশোরগঞ্জের কটিয়াদীতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবসের অনুষ্ঠানে মেয়াদোত্তীর্ণ নকল বিস্কুট সরবরাহের অভিযোগে ব্যবসায়ীকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। কটিয়াদী বাজারের ব্যবসায়ী মেসার্স সমর স্টোরের স্বত্তাধিকারী শংকর চন্দ্র বর্মনকে এ জরিমানা করা হয়।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠান শেষে শিশু কিশোরদের আপ্যায়নের জন্য ওইসব বিস্কুট দেওয়া হয়।

জানা গেছে, অনুষ্ঠানে বিস্কুট হাতে পেয়ে দেখতে পায় প্যাকেটগুলো মেয়াদোত্তীর্ণ। ছয়মাস পূর্বেই এর মেয়াদ শেষ হয়ে গেছে। বিস্কুটের প্যাকেটে লেক্সাসের মতই দেখতে একই রকম রেক্সাস লেখা রয়েছে। এ নিয়ে শিশু কিশোরগণ কানাঘুষা শুরু করলে বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসে। নির্বাহী ম্যাজিস্ট্রেট তৎক্ষনাত সমর স্টোরে অভিযান চালিয়ে এর সত্যতা পেয়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহা বলেন, ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সমর স্টোরকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কিশোরগঞ্জ,কটিয়াদী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close