ভোলা প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

স্কুলছাত্রীকে ধর্ষণ

ইলিশায় জড়িত ব্যক্তির শাস্তির দাবিতে রাস্তায় এলাকাবাসী

ছবি: প্রতিদিনের সংবাদ

ভোলার ইলিশায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় জড়িত ব্যক্তির শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে ইলিশা বাজারের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধনে কয়েকশ লোক অংশগ্রহণ করে জানা গেছে।

মানববন্ধন থেকে ধর্ষণে অভিযুক্ত উপজেলার পূর্ব ইলিশার গুপ্তমুন্সী এলাকার নুরে আলমকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানানো হয় ।

এর আগে ৪ ফেব্রুয়ারি ভুক্তভোগী স্কুলছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পরই সে গা-ঢাকা দিয়েছে। তবে অভিযোগ প্রসঙ্গে নূরে আলমের পরিবারের কেউ কথা বলতে রাজি হয়নি।

ধর্ষনের শিকার কিশোরী বলে, প্রথমে ভয়ভীতি ও পরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নুরে আলম বিভিন্ন সময় তাকে ধর্ষণ করে। এতে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কথা শুনে গর্ভের সন্তান নষ্ট ও হত্যার হুমকি দেয়। তাই ভয়ে কাউকে কিছুই জানায়নি সে।

পূর্ব ইলিশার ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন বলেন, ‘ঘটনাটি অত্যান্ত লজ্জাজনক। এর উপযুক্ত বিচার হওয়া উচিত।’

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া বলেন, ‘আসামি নুরে আলম বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করেন। পরে বিয়ে করতে অস্বীকৃতি জানালে মেয়েটি থানায় মামলা করেন। মামলার পরপরই আসামি পালাতক রয়েছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোলা,ইলিশা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close