চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

চৌদ্দগ্রামে ছুরিকাঘাতে প্রবাসীকে হত্যা, যুবক গ্রেপ্তার

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রবাসী আবুল হাশেম হত্যা্য় পরিবারের আহাজারি।-প্রতিদিনের সংবাদ

কুমিল্লার চৌদ্দগ্রামে আবুল হাশেম (৪৮) নামে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় শাহিন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গত বুধবার সকালে ওই গ্রামের উপজেলার শুভপুর ইউনিয়নের হাজারিপাড়া গ্রামের এ ঘটনা ঘটেছে।

ঘটনার দিন রাতেই নিহত আবুল হাশেমের বড় ভাই মো. আবুল কাশেম বাদী হয়ে শাহিনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় হত্যা মামলা করেন। চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আবুল হাশেম হাজারিপাড়া গ্রামের দক্ষিণ পাড়ার মাস্টার বাড়ির মৃত জয়নাল আবেদীনের ছেলে। তিনি ওমান প্রবাসী।

স্থানীয় সূত্রে জানা গেছে, আটক শাহিন গত কয়েকদিন আগে ওই গ্রামে উত্তরবঙ্গের এক শ্রমিককে মারধর করে। এ ঘটনায় একই গ্রামের সাইদুল প্রতিবাদ করে। এরই জেরে বুধবার সকালে শাহিন ধারালো ছুরি নিয়ে সাইদুলকে ধাওয়া করে। আত্মরক্ষার্থে সাইদুল বিষয়টি একই গ্রামের আবুল হাশেমকে অবগত করে। হাশেম বিষয়টি জানার জন্য শাহিনের কাছে গেলে কিছু বুঝে উঠার আগেই শাহিন এলোপাতাড়িভাবে হাশেমকে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ সময় উত্তেজিত জনতা অভিযুক্ত শাহিনকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেয়।

নিহত আবুল হাশেমের মাতা জাহানারা বেগম জানান, নামাজ পড়ে ওনার ছেলে বাড়ির পাশে একটি চায়ের দোকানে নাস্তা করছিলো। এ সময় শাহিন নামে এক যুবক সাইদুল নামে অপর যুবককে ছুরি নিয়ে ধাওয়া করে। বিষয়টি ওনার ছেলে জানতে পেরে শাহিনকে জিজ্ঞাসা করতে গেলে শাহিন সেখানে ছেলে হাশেমকে ছুরিকাঘাতে হত্যা করে। তিনি এর দৃষ্টান্ত শাস্তি দাবি করেন।

চৌদ্দগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান বলেন, বিচ্ছিন্ন ঘটনাকে কেন্দ্র করে আবুল হাশেম নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। অভিযুক্ত শাহিন নামে যুবককে এলাকাবাসী গণপিটুনি দিয়ে আমাদের হাতে তুলে দেয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লার চৌদ্দগ্রাম,প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close