যশোর প্রতিনিধি

  ২২ ফেব্রুয়ারি, ২০২৪

জমি নিয়ে বিরোধ

যশোরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবি: প্রতীকী

যশোরে জমি নিয়ে বিরোধের জেরে নাইমুর রহমান হিমেল নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নের দেয়াপাড়া গ্রামের মশিয়ার রহমানের ছেলে।

গতকাল বুধবার দুপুরে দেয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওইদিন সন্ধ্যায় পুলিশ তার লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল পাঠায়। এ ঘটনায় কোনো মামলা করা হয়নি বলে বৃহস্পতিবার জানিয়েছে হিমেলের পরিবার।

পরিবারের অভিযোগ, যশোর সদর উপজেলার কচুয়া ইউনিয়নের মালিডাঙ্গা গ্রামের শম্ভুনাথ মল্লিকের সঙ্গে তাদের জমি নিয়ে বিরোধ। শম্ভুনাথ ও তার ছেলেরা তাদের জমি দখলের চেষ্টা করছে। বুধবার দুপুরে তারা জমি নিয়ে হিমেলের সঙ্গে বিরোধে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তাকে মারপিট করলে হিমেল গুরুতর আহত হয়। পরে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।

হিমেলের শ্যালক মাসুদুর রহমান অভিযোগ করেন, শম্ভুনাথের ছেলে বিপ্লব হিমেলের বুকে দুটি ঘুসি মারলে হিমেল পড়ে যায়। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, প্রাথমিকভাবে জানা গেছে, জমি নিয়ে বিরোধে মারামারির মধ্যে একজন হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে। তবে নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ময়নাতদন্তের জন্য মৃতদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখানো মামলা করা হয়নি।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,পিটিয়ে,হত্যা,অভিযোগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close