কুড়িগ্রাম প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

কুড়িগ্রামে এনজিও নারী কর্মীর মরদেহ উদ্ধার 

ছবি: সংগৃহীত

কুড়িগ্রাম পৌর শহরের খলিলগঞ্জ বাজারে এক নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শোবার ঘর থেকে গলায় দড়ি পেচানো অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ।

নিহত ওই নারীর নাম শেফালী বেগম (৩২)। তার বাড়ি জেলার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের পাঁচপীর মন্ডলপাড়া গ্রামে। তিনি খলিলগঞ্জ বাজার সংলগ্ন জনৈক কাজলের বাড়িতে স্বামীসহ ভাড়া থাকতেন।

জানা যায়, শেফালী শহরের ত্রিমোহনী পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ‘দারিদ্র বিমোচন জনকল্যাণ প্রকল্পে’ থানা অডিটর হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী রঞ্জু সরকার একই অফিসে প্রকল্প পরিচলেকের দায়িত্ব পালন করছেন। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

শেফালীর সহকর্মী ফিল্ডকর্মী সাথী জানান, দুপুরের দিকে শেফালীর সঙ্গে তার মোবাইল ফোনে কথা হয় এবং তার স্বামী প্রজেক্টের প্রকল্প পরিচালক রঞ্জু সরকার তাকে দেখতে হাসপাতালে আসেন। পরে রঞ্জুর সঙ্গে তার আর কোন যোগাযোগ হয়নি। পরবর্তীতে সন্ধ্যায় শেফালীর বাসায় গিয়ে দেখেন ঘরের দরজা বন্ধ। পরে পুলিশে খবর দিলে তারা দরজা খুলে তাকে আধবসা অবস্থায় গলায় ও জানালার গ্রীলের সঙ্গে রশি পেঁচানো অবস্থায় দেখতে পান।

স্থানীয় বাসিন্দারা জানান, দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্বামী বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর আসেনি।

বাড়ির মালিক কাজলের ছোট ভাই বাদল জানান, এই পরিবারটি গত বছরের ১৫ ডিসেম্বর বাড়ি ভাড়া নেয়। তাদের ৭ বছরের একটি ছেলে সন্তান নানা বাড়িতে থাকে।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান এ বিষয়ে বলেন, তদন্ত সাপেক্ষে ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুড়িগ্রাম,মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close