ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

ফকিরহাটে গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল জব্দ, গ্রেপ্তার ২

ছবি: সংগৃহীত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ৯৪ কেজি গাঁজা, ১ হাজার ৫২০টি ট্যাবলেট ও ৩৩ বোতল ফেন্সিডিল সহ দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।গত বুধবার সন্ধ্যায় ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার ভোরে ফকিরহাট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন মো. ফয়সাল হোসেন এবং সোহেল রানা। এসময় লখপুর এলাকার বনিকপাড়া মোসা. বিথি খাতুনের ভাড়াটিয়া আক্তার মিয়া পালিয়ে গেছে। সে লখপুর বনিকপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমান জানান, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (খুলনা) অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমানের নেতৃত্বে বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান চালায়। এতে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেন। এসময় ওই ঘর থেকে ৯৪ কেজি গাঁজা, ১ হাজার ৫২০টি ট্যাবলেট ও ৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায় উক্ত বাড়ির ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার সকালে বাগেরহাট আদালতে সোর্পদ করা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা,বাগেরহাটের ফকিরহাট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close