কালকিনি-ডাসার (মাদারীপুর) প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

দোকান পুড়ে যাওয়া সেই প্রতিবন্ধীর পাশে মীর মামুন 

ছবি: প্রতিদিনের সংবাদ

মাদারীপুরের ডাসারে দোকান পুড়ে যাওয়া সেই প্রতিবন্ধী সৈয়দ কাঞ্চনকে সহায়তায় পাশে দাড়ালেন মাদারীপুর জেলা পরিষদের সদস্য ও কালকিনি উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর মামুন অর-রশিদ।

গতকাল মঙ্গলবার সকালে সৈয়দ কাঞ্চনকে জেলা পরিষদ থেকে নগদ দশ হাজার টাকা এবং তার পরিবারের একমাসের চাউল, ডাল, তেল, আলু সহ নিত্যপ্রয়োজনীয় খাবারের ব্যবস্থা করেন।

এ সময় জেলা পরিষদের সদস্য মীর মামুন অর-রশিদ এর ভাগিনা সিংগাপুর প্রবাসী সৈয়দ রানা মাহমুদ ওই প্রতিবন্ধীর দোকান ঘরটি পুনরায় নির্মাণের প্রতিশ্রুতি দেন।

জানা গেছে, ডাসার উপজেলা সংলগ্ন সৈয়দ আতাহার আলী এবতেদায়ী মাদরাসা সামনে প্রতিবন্ধী সৈয়দ কাঞ্চনের মুদির দোকানটি। গত রবিবার বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের দোকানটি পুড়ে যায়। এতে প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় দাবি তার। মুদির দোকানটির মাধ্যমে দুই কন্যা স্ত্রী সহ ৪ জনের সংসার চালান প্রতিবন্ধী সৈয়দ কাঞ্চন।

মাদারীপুর জেলা পরিষদের সদস্য মীর মামুন অর-রশিদ বলেন, প্রতিবন্ধী সৈয়দ কাঞ্চন একটি ইতিহাস। সে প্রতিবন্ধী হয়েও যে কর্মকরে জীবিকার ব্যবস্থা করা যায়, তার একটি দৃষ্টান্ত উদাহরণ। পুনরায় তার দোকান ঘরটি নির্মাণের ব্যবস্থা করার চেষ্টা করছি।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদারীপুরের ডাসার,প্রতিবন্ধী সৈয়দ কাঞ্চন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close