চাঁদপুর প্রতিনিধি

  ১০ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুরে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া উত্তর ইউনিয়নে সুমাইয়া আক্তার (১৮) নামে তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ থানা-পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সুমাইয়া ওই ইউয়িনের বিষোরবন্ধ গ্রামের সরদার বাড়ির স্বপন সরদারের মেয়ে।

পরিবার সূত্রে জানা যায়, সুমাইয়া পরিবারের সঙ্গে শুক্রবার (৯ ফেব্রয়ারি) রাতে খাবার শেষ করে তার নিজ কক্ষে চলে যান। পর দিন শনিবার সকাল সাড়ে ৮টার দিকে তার বাবা স্বপন নাস্তার জন্য সুমাাইয়াকে ডাকাডাকি করলে কোন সাড়া শব্দ না পেয়ে রুমের দরজা ভেঙে প্রবেশ করে দেখতে পায় সে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায়। পরবর্তীতে বাবার ডাক চিৎকারে সুমাইয়ার মরদেহ তার পরিবার ও বাড়ির আশেপাশের লোকজন দেখতে পান।

ফরিদগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ও থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। অন্য আইনী ব্যবস্থা শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close