reporterঅনলাইন ডেস্ক
  ১০ ফেব্রুয়ারি, ২০২৪

বগুড়ায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

বগুড়ার সান্তাহারে বটি দিয়ে স্ত্রী আরভিয়া খাতুনকে (৪০) কুপিয়ে হত্যা করে স্বামী আব্দুর রশিদ পালিয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরভিয়া মারা যান।

নিহত আরভিয়া আদমদীঘি উপজেলার সান্তাহার চা বগান এলাকার আব্দুর রশিদের স্ত্রী।

সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) আলমাস আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আরভিয়া খাতুন এক ছেলে সন্তান নিয়ে সান্তাহার চা বাগান এলাকায় আইয়ুব আলীর বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। তার স্বামী আব্দুর রশিদ ঢাকায় শ্রমিকের কাজ করেন। তাদের মেয়ে বুলবুলি ও জামাই খোকন সান্তাহারে বসবাস করেন। আব্দুর রশিদ তিনদিন আগে ঢাকা থেকে সান্তাহার আসেন। শুক্রবার সকালে পারিবারিক কলহ নিয়ে সান্তাহার রেলস্টেশনে আব্দুর রশিদ মেয়ের জামাইয়ের সঙ্গে মারামারি করেন। পরে বিকেল সাড়ে তিনটার দিকে বাড়িতে গিয়ে এনিয়ে আব্দুর রশিদ স্ত্রীর সঙ্গে ঝগড়া করেন। এক পর্যায়ে বটি দিয়ে স্ত্রীকে কুপিয়ে পালিয়ে যান তিনি। গুরুতর আহত অবস্থায় আরভিয়া খাতুনকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৮টায় আরভিয়া খাতুন মারা যান।

আদমদিঘী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ চক্রবর্তী বলেন, এ ঘটনায় এখনো মামলা হয়নি। পলাতক আব্দুর রশিদকে আটকের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close