দৌলতখান (ভোলা) প্রতিনিধি

  ১০ ফেব্রুয়ারি, ২০২৪

খাদ্যগুদাম কর্মকর্তার বিরুদ্ধে চাল  কম দেওয়ার অভিযোগ, তদন্ত শুরু

ছবি: প্রতিদিনের সংবাদ

ভোলার দৌলতখানে খাদ্যগুদাম থেকে চাল কম দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিনের বিরুদ্ধে। অভিযোগ তদন্তে ঝালকাঠি জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. নাজমুল হোসাইনকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করে দিয়েছেন বরিশাল আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক ইকবাল বাহার চৌধুরী। কমিটিকে জরুরী ভিত্তিত্বে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

জানা গেছে, গত ৩০ ডিসেম্বর দৌলতখান উপজেলার পাঁচজন চেয়ারম্যান জেলেদের চাল কম দেওয়ার অভিযোগে বরিশাল অঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর প্রেক্ষিতে গতকাল শনিবার উপজেলা খাদ্য গুদামে বিষয়টি তদন্ত করতে আসেন ঝালকাটি জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. নাজমুল হোসাইন। তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে তদন্ত চলমান রয়েছে।’

এদিকে এসব অভিযোগের বিষয়ে জানতে উপজেলা খাদ্যগুদামের ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিনের নাম্বারে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি।

বরিশাল আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক ইকবাল বাহার চৌধুরী এ বিষয়ে জানান, পরিমানে চাল কম দেওয়ার একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্ত রিপোর্ট প্রমাণিত হলে দাপ্তরিক যে প্রক্রিয়া আছে সেভাবে ব্যবস্থা নেওয়া হবে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোলার দৌলতখান,খাদ্যগুদাম
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close