reporterঅনলাইন ডেস্ক
  ০৯ ফেব্রুয়ারি, ২০২৪

উখিয়া সীমান্তে পড়ে আছে অজ্ঞাত যুবকের মরদেহ

ফাইল ছবি

মিয়ানমারে অস্থিরতার মধ্যে কক্সবাজারের উখিয়ার থাইংখালীর রহমতেরবিল সীমান্ত এলাকায় একটি অজ্ঞাতনামা মরদেহ পড়ে আছে। পুলিশ বলছে, ধারণা করা হচ্ছে লাশটি রোহিঙ্গাদের কারও হতে পারে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাত সোয়া ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন।

তিনি বলেন, কিছুক্ষণ আগে বিজিবি থেকে খবর দিয়েছে একটি মরদেহ পাওয়া গেছে। তবে সীমান্ত এলাকা ও রাত হওয়ায় বিজিবি সকালে গিয়ে মরদেহ উদ্ধার করার পরামর্শ দিয়েছে। ধারণা করা হচ্ছে, লাশটি রোহিঙ্গাদের কারও হতে পারে।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) এই রহমতেরবিল সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নেয় মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর ১৩৭ সদস্য। তবে সেখানে ২ নারী এবং ২ শিশুও ছিল।

তবে গত কয়েক দিনে মিয়ানমারের সেনাসহ ৩৩০ জন সদস্য বাংলাদেশে আশ্রয় নেয়। এ ছাড়া বৃহস্পতিবার রাত ১১টা পর্যন্ত সেই সীমান্তে থেমে থেমে গোলাগুলি হয়।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরিফুল ইসলাম ব‌লেন, মিয়ানমারে চলমান যুদ্ধের কারণে এখন পর্যন্ত বিজিপির ৩৩০ সদস্য পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছেন। মানবিক দিক থেকে বিবেচনা করে তাদের আশ্রয় দেওয়া হয়েছে। বৃহস্পতিবার তুমব্রু থেকে ১০০ জনকে টেকনাফের হ্নীলায় স্থানান্তর করা হয়েছে।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উখিয়া,সীমান্ত,মিয়ানমার,গুলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close