মানিকগঞ্জ প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২৪

পুলিশের নামে চাঁদাবাজের অভিযোগে

আটকৃত শ্রমিক নেতা নবুকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দিল পুলিশ

ছবি : প্রতিদিনের সংবাদ

‘পুলিশ সুপারের নামে ‘চাঁদাবাজি’, টাকা না পেয়ে ১১ দোকান উচ্ছেদ’—শিরোনামে সংবাদ প্রকাশের পর মানিকগঞ্জ জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম নবুকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম নবুকে আটক করে মানিকগঞ্জ থানায় নিয়ে আসেন থানা পুলিশ। এরপর ঘণ্টাখানে জিজ্ঞাসাবাদের পর আব্দুস সালাম নবুকে ছেড়ে দেয় থানা পুলিশ।

এবিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম নবুকে থানায় নিয়ে আসা হয়। প্রায় ১ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর চাঁদাবাজির কোনো তথ্য না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে। এ ছাড়া এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালের পশ্চিম পাশে সড়ক বিভাগের জায়গা এবং পৌর হকার্স মার্কেটের পরিত্যক্ত জায়গায় অস্থায়ীভাবে দোকনঘর তৈরি করে ভাতের হোটেল, চা-পানের দোকন, বইঘর ও মুচির দোকানসহ অন্যান ব্যবসা করে আসছিলেন ব্যবসায়ীরা। কিন্তু গত চার দিন আগে জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম নবু ও মোহাম্মদ বিলাস হোসেনের নেতৃত্বে প্রায় ১০ জন লোক সেখানকার ব্যবসায়ীদের কাছে আসেন এবং প্রত্যেক দোকান থেকে ৫ হাজার টাকা করে চাঁদা দাবি করেন। কিন্তু বেচাকেনা ভালো না হওয়ায় কোনো ব্যবসায়ী চাঁদা দিতে পারেননি। এরপর পুলিশের নামে ভয় দেখিয়ে চলে যান তারা। বুধবার সকালে হঠাৎ করে সদলবলে এসে ১১ দোকানে ভাঙচুর চালান জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম নবু ও মোহাম্মদ বিলাস হোসেনের নেতৃত্বে প্রায় ১০ জন শ্রমিক নেতাকর্মী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদাবাজির অভিযোগ,মানিকগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close