ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২৪

ভাঙ্গুড়ায় মুক্তিযোদ্ধা পরিবারকে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

ছবি: প্রতিদিনের সংবাদ

পাবনার ভাঙ্গুড়ায় এক বীরমুক্তিযোদ্ধার পরিবারকে হয়রানির অভিযোগে ইউপি চেয়ারম্যান আফসার আলীর বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার ও বীরমুক্তিযোদ্ধারা। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ভাঙ্গুড়া পৌর সদরের কেন্দ্রীয় স্মৃতিসৌধ চত্বরে এ মানববন্ধন হয়। আফসার আলী মন্ডতোষ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

এতে উপস্থিত ছিলেন ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সামাদের স্ত্রী রেহানা বেগম, তার মেয়ে রোকসানা ইয়াছমিন, জান্নাতুল ফেরদৌস, লুলু বিলকিস ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোকছেদুর রহমানসহ বেশ কয়েকজন বীর মুক্তিযোদ্ধা।

ভাঙ্গুড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোকছেদুর রহমান বলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফসার আলী আমাদের পরিবারের সন্তানদের ওয়ারিশন সার্টিফিকেট থেকে শুরু করে নাগরিক সেবা সহযোগিতা না করে হয়রানি করছেন। আমরা মুক্তিযোদ্ধা যারা বেঁচে আছি ইউপি চেয়ারম্যান আফসার আলীর এই কর্মকাণ্ডের তীব্র নিন্দাসহ প্রতিবাদ জানাই।

এদিকে মন্ডতোষ ইউপি চেয়ারম্যান মো. আফসার আলী বলেন, জমি সংক্রান্ত বিষয়ে আইনগত জটিলতার কারণে ওয়ারিশ সার্টিফিকেট প্রদান করা হয়নি। কিন্তু মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলনের জন্য উত্তরাধিকারী সার্টিফিকেট প্রদান করা হয়েছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনার ভাঙ্গুড়া,বীরমুক্তিযোদ্ধার পরিবারকে হয়রানি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close