গাজীপুর প্রতিনিধি

  ১০ ডিসেম্বর, ২০২৩

গাজীপুর মহানগরে

স্ত্রীকে হত্যা করে মরদেহ গুম, স্বামী গ্রেপ্তার

ছবি: প্রতিদিনের সংবাদ

গাজীপুর মহানগরে মধ্যরাতে টেলিভিশন দেখতে বারণ করায় ঘুমন্ত স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে লাশ সেফটি ট্যাংকে ফেলে পালিয়ে যায় স্বামী মিনহাজ আলী (৪৫)। গত ৬ ডিসেম্বর মহানগরের পূর্বভূরুলিয়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে। রবিবার (১০ ডিসেম্বর) ভোরের দিকে ঢাকার মুগদা থানার মান্ডা এলাকা থেকে স্বামী মিনহাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. ইয়াসির আরাফাত হোসেন এ তথ্য জানান।

নিহত রাছুমা খাতুনের (৪২) বাড়ি দিনাজপুরের ফুলবাড়ী থানার গোলাম রছুলের মেয়ে। গ্রেপ্তার মিনহাজ আলীর বাড়ি একই থানার দক্ষিন বাসুদেবপুর এলাকায়। স্ত্রীকে নিয়ে তিনি মহানগরের পূর্বভূরুলিয়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

র‌্যাব কর্মকর্তা ইয়াসির বলেন, গত ৮ ডিসেম্বর সন্ধ্যায় ভাড়া বাসার সামনে সেফটি ট্যাংক থেকে রাছুমার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে সদর মেট্টো থানা-পুলিশ ও রাছুমার পরিবার। পরে রাছুমার বাবা ওই থানায় মামলা করেন। পুলিশের পাশাপাশি র‌্যাব-১ তদন্ত করে মিনহাজকে গ্রেপ্তার করে।

র‌্যাব কর্মকর্তা আরো বলেন, গত ৫ ডিসেম্বর রাত ১টার দিকে স্বামীকে টিভি দেখতে বারণ করলে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রাছুমা ঘুমিয়ে গেলে তাকে গলায় রশি পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে মিনহাজ। পরে লাশ বস্তাবন্দি করে সেফটি ট্যাংকির ভেতরে ফেলে পালিয়ে যায়।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close