বাগেরহাট প্রতিনিধি

  ১০ ডিসেম্বর, ২০২৩

ফোনে কথা বলতে গিয়ে ফেরি থেকে পড়ে নিখোঁজ

ছবি: প্রতীকী

বাগেরহাটের মোরেলগঞ্জে মোবাইলে কথা বলতে বলতে চলন্ত ফেরি থেকে পানগুছি নদীতে পড়ে ফজলুল হক (৭০) নামের এক বরযাত্রী নিখোঁজ হয়েছেন। খোঁজাখুঁজির পরও সন্ধান না পাওয়ায় গতকাল রবিবার দুপুরে অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে।

এর আগে শুক্রবার রাত ১১টার দিকে এ ঘটনার পর থেকে ফজলুল হক নিখোঁজ হন। গত শনিবার সকালে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল পানগুছি নদীতে তল্লাশি শুরু করে।

ফজলুল হকের ছেলে সেলিম শেখ জানান, তার শ্যালকের বিয়েতে বরযাত্রী যাওয়ার পথে ফেরি পারাপারের সময় তার বাবা মোবাইল ফোনে কথা বলতে বলতে অসতর্কতাবশত বেরিয়ার পোস্টের বাইরে গিয়ে নদীতে পড়ে যায়।

ফায়ার সার্ভিস মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ বলেন, নিখোঁজ বৃদ্ধ ফজলুল হক পিরোপজপুরের ইন্দুরকানি উপজেলার চর খোলপটুয়া গ্রামের বাসিন্দা। নদীতে তল্লাশি চালিয়ে নিখোঁজ ফজলুল হকের সন্ধান পাওয়া যায়নি। ফায়ার সার্ভিসের খুলনা কন্ট্রোলকে জানানো হলে শনিবার সকালে একটি ডুবুরি দল এসে তল্লাশি শুরু করে।

ফায়ার সার্ভিসের মোড়েলগঞ্জ অফিসপ্রধান প্রবীর বিশ^াস জানান, ব্যাপক খোঁজাখুঁজির পরও কোনো সন্ধান না পাওয়ায় গতকাল রবিবার দুপুরে অভিযান স্থগিত ঘোষণা করা হয়েছে।

পিডিএস/জেডকে

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাগেরহাট,ফেরি,বরযাত্রী,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close