নোয়াখালী প্রতিনিধি

  ১০ ডিসেম্বর, ২০২৩

নোয়াখালীতে নিখোঁজের ৫ দিনেও উদ্ধার হয়নি কিশোরী

ছবি: প্রতিদিনের সংবাদ

নোয়াখালী সদর উপজেলায় কিশোরী মরজিনা আক্তার (১৩) নিখোঁজের ৫ দিন পরেও উদ্ধার হয়নি। গত মঙ্গলবার দুপুরের দিকে পৌর এলাকার মাইজদী জেনারেল হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে মরজিনা নিখোঁজ হয়। এ ঘটনায় সুধারাম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জেসমিন আক্তারের মামাতো বোন মরজিনা দুই বছর ধরে তার বাসায় থাকতো।

জেসমিন আক্তারের বাড়ি ঠাকুরগাঁও হরিপুর থানার বালিহারা গ্রামে। তার মামাতো বোন মরজিনা আক্তারের বাড়ি একই এলাকায়। জেসমিন নোয়াখালী জেনারেল হাসপাতালে চাকরির সুবাধে মাইজদীতে থাকেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স জেসমিন আক্তার জানান, গত দুই বছর থেকে মামাতো বোন মরজিনা তার বাসায় থাকেন। তিনি মাইজদী জেনারেল হাসপাতাল সংলগ্ন জামাল উদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন। গত ৫ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে মরজিনা চতুর্থ তলা থেকে দ্বিতীয় তলায় একটি বাসায় যায়। মরজিনা বাসায় ফিরতে দেরি হওয়ায় জেসমিন তার সন্ধানে বের হন। তিনি জামাল উদ্দিনের বাড়ি সহ আশপাশের এলাকায় খোঁজাখুজি করেও মরজিনার সন্ধান মেলেনি। ওইদিন রাত সাড়ে ১০টার দিকে তিনি সুধারাম মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন তিনি। রাতে নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলা এলাকায় মরজিনার নিখোঁজ এর সংবাদ মাইক এ প্রচার করেন। পরের দিন নিখোঁজের লিফলেট ছাপিয়ে এলাকায় বিতরণ করেন।

নিখোঁজের ডায়েরি সম্পর্কে জানতে চাইলে তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন চন্দ্র দত্ত জানান, ৫ ডিসেম্বর একটি নিখোজের ডায়েরি হয়েছে। আমরা বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

পিডিএসএস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী,কিশোরী নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close