মুন্সীগঞ্জ প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর, ২০২৩

মুন্সীগঞ্জে আবাসিক ভবনে বিস্ফোরণ, অগ্নিদগ্ধ ৪ 

ছবি: প্রতিদিনের সংবাদ

মুন্সীগঞ্জে শহরের একটি আবাসিক ভবনে বিস্ফোরণের ঘটনায় নারী ও শিশুসহ একই পরিবারের ৪ জন অগ্নিদগ্ধ হয়েছে। শনিবার (৯ ডিসেম্বর) সকাল ৭ টারদিকে শহরের ইদ্রাকপুর এলাকায় আকবর মিয়ার বাড়ির পাঁচতলা ভবনের পঞ্চমতলায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার শেখ হাসিনা বার্ন ইনিস্টিউটে প্রেরণ করা হয়েছে।

অগ্নিদগ্ধরা হলেন রিজভি আহমেদ রাসেল (৪২), রোজিনা বেগম (৩৫) তারা স্বামী-স্ত্রী ও তাদের শিশু সন্তান রাইয়ান আহমেদ(৩) এবং রিজভির মা সাহিদা খাতুন (৬৫)। তারা ওই ভবনের ভাড়াটিয়া।

জানা গেছে, শনিবার সকাল ৭ টারদিকে মুন্সীগঞ্জ শহরের ইদ্রাকপুর এলাকায় আকবর মিয়ার বাড়ির পাঁচতলা ভবনের পঞ্চমতলায় ওই বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে কী কারণে বিস্ফোরণ ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এদিকে বিস্ফোরণের বিকট শব্দে আশেপাশে আতংক ছড়িয়ে পড়ে। বিস্ফোরণের ভবনের অধিকাংশ জানালা ফেটে যায়।

মুন্সীগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মু. সোহেল রানা রানু জানান, সকালে বিস্ফোরণের সংবাদ পেয়ে স্থানীয়দের সহযোগিতায় দ্রæত আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে গুরুতর আহতদের ঢাকা শেখ হাসিনা বার্ন ইনিস্টিউটে প্রেরণ করে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. মোস্তফা মোহসিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে বিস্ফোরণের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুন্সীগঞ্জে,ইদ্রাকপুর,অগ্নিদগ্ধ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close